1. jagannathpurdak@gmail.com : admin :
  2. lal.sjp45@gmail.com : Lal Sjp : Lal Sjp
  3. sharuarpress@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
  4. ronypress7@gmail.com : Rony Miah : Rony Miah
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
শাল্লায় পারিবারিক ও সামাজিক সহিংসতা, মাদক-জুয়া প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত রানীগঞ্জ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন জগন্নাথপুরে শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ায় ১ লাখ টাকার চেক হস্তান্তর চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যাক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিরাই থানা পুলিশের অভিযানে ৮ আসামি গ্রেফতার জগন্নাথপুরে নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টে এর পুরস্কার বিতরণ সম্পন্ন জগন্নাথপুর ইয়াং স্টারের প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা, নতুন দায়িত্বে: জয়নুর-জুয়েল জগন্নাথপুরে বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণদের মধ্যে সম্মাননা স্মারক, সনদপত্র প্রদান অনুষ্ঠান সম্পন্ন এসএমপি’র শ্রেষ্ঠ ওসি হারুন সুনামগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, র‌্যাবের অভিযানে ২জন আটক

রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই !!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৬০৩ দেখা হয়েছে

সুজাত আলী:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তা খানাখন্দের কারণে রাস্তার অবস্থা নাজুক হয়ে পড়েছে। এ রাস্তায় হেঁটে চলাচলও কঠিন হয়ে পড়েছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, বৈশাখ মাসে অল্প বৃষ্টিতে সৃষ্টি হয়েছে ছোট-বড় অসংখ্য গর্ত আর খানা-খন্দকে ভরপুর। সামান্য বৃষ্টিতেই পানি জমে এসব সড়ক চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। আবার রোদের সময় ধুলাবালুর কারণে চোখ-মুখ বন্ধ করে চলতে হয়। এসব রাস্তায় এখন জনগনের ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। রানীগঞ্জ কলেজ এ সামনের রাস্তার অবস্থা বেশি খারাপ।

 

এ রাস্তা দিয়ে রানীগঞ্জ কলেজ, রানীগঞ্জ সিনিয়র মাদ্রাসা, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীরা চলাচল করেন। প্রায় ১০টি গ্রামের লোক চলাচল করে বর্তমান সময় এ রাস্তা দিয়ে চলাচল করা সম্ভব হচ্ছেনা। দ্রুত রাস্তাটি সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। স্থানীয়রা সরকারের কাছে দাবি জানিয়ে বলেন, অবিলম্বে গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সংস্কারের আবেদন জানাচ্ছি।

 

 

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২ কিলোমিটার রাস্তার কাজের ট্রেন্ডার হয়েছে। বৃষ্টির জন্য কাজ শুরু করতে পারে নাই। বৃষ্টি শেষ হলে কাজ শুরু হবে।

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর দেখুন
All rights reserved ©2023 jagannathpurerdak
Design and developed By: Syl Service BD