1. jagannathpurdak@gmail.com : admin :
  2. lal.sjp45@gmail.com : Lal Sjp : Lal Sjp
  3. sharuarpress@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
  4. ronypress7@gmail.com : Rony Miah : Rony Miah
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
শাল্লায় পারিবারিক ও সামাজিক সহিংসতা, মাদক-জুয়া প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত রানীগঞ্জ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন জগন্নাথপুরে শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ায় ১ লাখ টাকার চেক হস্তান্তর চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যাক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিরাই থানা পুলিশের অভিযানে ৮ আসামি গ্রেফতার জগন্নাথপুরে নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টে এর পুরস্কার বিতরণ সম্পন্ন জগন্নাথপুর ইয়াং স্টারের প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা, নতুন দায়িত্বে: জয়নুর-জুয়েল জগন্নাথপুরে বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণদের মধ্যে সম্মাননা স্মারক, সনদপত্র প্রদান অনুষ্ঠান সম্পন্ন এসএমপি’র শ্রেষ্ঠ ওসি হারুন সুনামগঞ্জে অভিনব কায়দায় গাঁজা পাচার, র‌্যাবের অভিযানে ২জন আটক

সুনামগঞ্জ-৪ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপির উদ্যোগে ১০৭ জন সংবাদকর্মীদের মাঝে সম্মাননা প্রদান

  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৬৫ দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য প্রবাসী আব্দুল লতিফ জেপির উদ্যোগে জেলায় কর্মরত ১০৭ জন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় ও আর্থিক সম্মাননা প্রদান করা হয়েছে।
রবিবার রাত ৮টায় শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদের সভাপতিত্বে ও শ্রমিক নেতা সোহেল আহমদ এবং সাংবাদিক এ কে মিলন আহমদের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপি।

সভায় আরো বক্তব্য রাখেন,সিনিয়র সাংবাদিক রওনক আহমদ বখত, সুনামগঞ্জ প্রেসক্লাবের একাংশের সভাপতি ও দৈনিক খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে , রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস ,রিপোর্টার্স ইউনিটির একাংশের সভাপতি বিন্দু তালুকদার,এস এ টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার,
দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ, দৈনিক সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক শাহাব উদ্দিন, আল হেলাল, মাসুক মিয়া, মিজানুর রহমান, মো. আকরাম উদ্দিন, সিনিয়র সাংবাদিক স্বপন কুমার বর্মণ, দৈনিক ভাটিবাংলা পত্রিকার সম্পাদক এস এম ওয়াহিদুজ্জামান, নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন,

বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেন,চ্যানেল টুয়েন্টি ফোর এর প্রতিনিধি এ আর জুয়েল,মো. ফরিদ মিয়া, সিরাজুল ইসলাম শ্যামল,মো. জসিম উদ্দিন,একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম,

সাংবাদিক গাজী মো. আফজাল হোসেন,২৪ ঘন্টা টিভির প্রতিনিধি কে এম শহীদুল, সাংবাদিক শাহারিয়ার সুমন, আনন্দ টিভির এমরান হোসেন,দৈনিক সকাল বেলার প্রতিনিধি সামিয়ান তাজুল,এশিয়ান টিভির মো. আল আমীন, হাসান বশির,এখন টিভির লিপসন আহমদ, দেশ টিভির প্রতিনিধি মেহেদী হাসান, বাংলা টিভির আল হাবীব , মোস্তাফিজুর রহমান বাবু ও মোহনা টিভির ক্যামেরাপার্সন মো. নুর উদ্দিন আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪(সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল লতিফ জেপি বলেছেন সংবাদকর্মীরা হচ্ছেন জাতির বিবেক, সমাজের দর্পন। আমি অনেকদিন ধরেই লক্ষ্য করে আসছি সুনামগঞ্জের সাংবাদিকরা এই জেলার যেকোন র্দূযোগে মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন।

তাদের অভাব অভিযোগ ও লাঞ্চনা বঞ্চনার কথা কেহ ভাবেননি। তাই আমি এই জেলার অবহেলিত ও নির্যাতিত সকল পরিশ্রমী সাংবাদিকদের নিজের ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

পরবর্তীতে সমাজের বৃত্তবানরা ও জেলার সাংবাদিকদের অভাব অভিযোগের বিষয়টি নজরে আনবেন এবং তাদের সহযোগিতার হাত প্রসারিত করবেন।

তিনি বলেন,আমার কোন চাওয়া পাওয়ার নেই, আমি লন্ডনে বিলাসী জীবন রেখে আমি দীর্ঘদিন ধরে শহীদ জিয়ার আদর্শের সৈনিক ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন ও আমার নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা তারেক জিয়ার একজন কর্মী হিসেবে সুনামগঞ্জের মানুষজনের কল্যাণে বিশেষ করে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের অবহেলিত ও নির্যাতিত মানুষজনের কল্যাণে শেষ বয়সে কিছু একটা করে যেতে চাই।

যদি আমার দল বিএনপি আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দেয় তাহলে সংবাদকর্মীদের সহযোগিতায় যদি নির্বাচন করে নির্বাচিত হতে পারি তাহলে এই আসনের প্রতিটি মানুষজনকে সমঅধিকারের মাধ্যমে তাদের সেবা করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করছি।

পরে সংবাদকর্মীদের মঝে আর্থিক অনুদানের টাকা তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর দেখুন
All rights reserved ©2023 jagannathpurerdak
Design and developed By: Syl Service BD