1. jagannathpurdak@gmail.com : admin :
  2. lal.sjp45@gmail.com : Lal Sjp : Lal Sjp
  3. sharuarpress@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
  4. ronypress7@gmail.com : Rony Miah : Rony Miah
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর থানার এ এস আই ফখরুদ্দিনের বিরুদ্ধে নানা অভিযোগ তাহিরপুরে মাদকের চালান সহ দুই মাদক কারবারি আটক জগন্নাথপুরের ডাক পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জগন্নাথপুরে মুন্সি পাড়া যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রতাপকাটির কৃতি সন্তান রাসেল গাজীর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি জগন্নাথপুর ডাকবাংলো রোড ব্যবসায়ী সমিতির আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত শাহরাস্তিতে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ৩ জগন্নাথপুরে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

  • আপডেটের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১৫৩ দেখা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাগঞ্জ জেলার সীমান্ত এলাকার রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর সদস্যরা সীমান্ত রক্ষার পাশাপাশি চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে মাদক নির্মূলের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত “জিরো টলারেন্স” নীতি নিশ্চিত কল্পে বিজিবি বদ্ধপরিকর। এছাড়াও সম্প্রতি বিজিবি মহা-পরিচালক মহোদয় সীমান্ত দিয়ে অস্ত্র, মাদক চোরাচালান এ প্রতিটি বিজিবি সদস্যকে সজাগ ও তৎপর থাকার নির্দেশ প্রদান করেছেন।
মহাপরিচালক মহোদয়ের সেই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বিজিবি সদস্যরা অত্যন্ত প্রতিকূল পরিবেশে জীবনের ঝুঁকি নিয়ে মাদক নির্মূল অভিযান পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) কর্তৃক গত ১ মার্চ ২০২৩ হতে মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত ১১৩ জন আসামীসহ আনুমানিক ৬৩ কোটি টাকার চোরাচালানী দ্রব্য এবং মাদক আটক করা হয়।
ইতোমধ্যে শিবগঞ্জ ও ভোলাহাট থানায় বিজ্ঞ আদালতের আদেশে মাদক ধ্বংস করা হয়েছে। অবশিষ্ট মাদকদ্রব্য অদ্য ৩০ মার্চ ২০২৪ তারিখ রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর প্রশিক্ষণ মাঠে ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে উল্লেখ্যযোগ্য ছিল ফেন্সিডিল, বিদেশী মদ, ইয়াবা, হোরোইন, নেশা জাতীয় ইনজেকশন এবং ভারতীয় বিড়ি তৈরীর মসলা ইত্যাদি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি রিজিয়ন কমান্ডার রংপুর রিজিয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন কর্নেল মোঃ ইমরান ইবনে এ রউফ সেক্টর কমান্ডার রাজশাহী, লেঃ কর্নেল গোলাম কিবরিয়া, বিজিবি এম অধিনায়ক রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি), আবুল কালাম শাহিন, পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধিসহ প্রশাসনের কর্মকর্তা ও মিডিয়ার ব্যক্তিবর্গ এবং রহনপুর ব্যাটালিয়নের অন্যান্য অফিসার ও সকল স্তরের বিজিবি সদস্যগণ।
মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন লেঃ কর্নেল গোলাম কিবরিয়া, বিজিবিএম, অধিনায়ক, রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর দেখুন
All rights reserved ©2023 jagannathpurerdak
Design and developed By: Syl Service BD